মোবাইলে লাইভ খেলা – সরাসরি খেলা দেখার সফটওয়্যার – Sportzfy TV APK Dawnload

আসসালামু আলাইকুম সুপ্রিম পাঠক।  আজকে আমাদের আলোচনার বিষয় “মোবাইলে লাইভ খেলা দেখার উপায়”। আপনি যদি মোবাইলে খেলা দেখার সেরা মোবাইল অ্যাপস খুজতে এখানে এসে থাকেন, তাহলে আমি বলব, আপনি সঠিক জায়গায় এসেছেন।  আজ আমি এমন একটি সরাসরি খেলা দেখার সফটওয়্যার আপনাদের সাথে শেয়ার করব,  যে  সফটওয়্যারের মাধ্যমে ফ্রি সব খেলার লাইভ দেখতে পারবেন।  

প্রিয় দল বা প্রিয় খেলোয়াড় কে সরাসরি খেলা দেখে সাপোর্ট করার অনুভূতি টাই আলাদা। বর্তমান ইন্টারনেট নেটের যুগে আর ঘরে টিভির সামনে বসে বা রেডিও নিয়ে বসে খেলা দেখতে হয় না।  ইন্টারনেট সংযোগ আর একটি স্মার্ট ফোন থাকলে, দুনিয়ার যেকোনো প্রান্তে থেকে লাইভ খেলা দেখা যাচ্ছে। বাংলাদেশে অনেক ওটিটি প্লাটফর্ম ও সফটওয়্যার আছে, যেখানে যেকোনো খেলা লাইভ দেখানো হয়,  তবে ফ্রি তে খেলা দেখার কোনো সুযোগ নেই।  খেলা দেখার জন্য ওটিটি প্লাটফর্ম টির সার্চক্রিশন নিতে হয়।  

আবার অনেক ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে  লাইভ খেলা দেখানো হয়।  ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে ভাইভ খেলা গুলো অন্য কোনো ডিভাইসের স্কিন শেয়ার করে লাইভ চালানো হয়,  ফলে খেলা স্পষ্ট হয় না।  খেলা তো স্পষ্ট হয় না, আবার চয়েজ পরিবর্তন করে দেওয়া হয়,  যা বিরক্ত বিষয়। 

মোবাইলে লাইভ খেলা - সরাসরি খেলা দেখার সফটওয়্যার - Sportzfy TV APK Dawnload

মোবাইলে লাইভ খেলা দেখার উপায় – সরাসরি খেলা দেখার সফটওয়্যার

আজ আমি আপনাদের সাথে এমন একটি সফটওয়্যার শেয়ার করব,  যে সফটওয়্যারের মাধ্যমে লাইভ ক্রিকেট খেলা ও লাইভ খেলা ফুটবল দেখতে পারবেন।  ফ্রি তে ক্রিকেট লাইভ খেলা ও লাইভ খেলা ফুটবল দেখার সফটওয়্যার টি নাম হলো Sportzfy।  Sportzfy এমন একটি সফটওয়্যার, যার মাধ্যমে আপনি যেকোনো খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন একদম ফ্রি।  Sportzfy তে লাইভ খেলা দেখার জন্য কোনো টাকা খরচ করতে হবে না। খেলা দেখা যাবে একদম ক্লিয়ার।

ফুটবল খেলা দেখার সফটওয়্যার – মোবাইলে ফুটবল খেলা দেখার উপায় 

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল।  পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় খেলা যে ফুটবল তার প্রমাণ আমরা কাতার বিশ্বকাপ -২০২২ এ পেয়েছি।  ফুলবল খেলা শুরু হলেই হাজার হাজার দর্শক হাজির হয়ে যায় খেলা দেখতে।  বর্তমানে হাতে একটি স্মার্ট ও স্মার্ট ফোনে ইন্টারনেট সংযোগ থাকলেই ঘরে বসেই ফুটবল খেলা দেখা সম্ভব।  এখন আর প্রিয় দলের খেলা দেখার জন্য অন্যের টিভির সামনে বা বাজারে যাওয়ার দরকার নাই।  SportZzfy অ্যাপস ব্যবহার করে ঘরে বসে থেকে একদম ফ্রিতে প্রিয় দলের খেলা দেখতে পারবেন। বিশ্বকাপ,  লা লিগা লিগ, আন্তর্জাতিক ক্লাব ফুটবল ম্যাচ,  প্রিয় তারকা মেসি, রোলানদো,  ক্লিয়ান এমবাপ্পে সহ সব ধরনের খেলা দেখতে পারবেন sportzfy অ্যাপস এ।  

খেলা দেখার সেরা অ্যাপ – ক্রিকেট লাইভ খেলা 

বর্তমানে আইসিসি বিশ্বকাপ ২০২৩ চলতেছে। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ আয়োজক ভারত।  ক্রিকেট বিশ্বকাপ নিয়ে সারা বিশ্বের খেলা ভক্ত মানুষের উৎসাহের শেষ নেই।  প্রিয় দলের খেলা দেখা, প্রিয় দল কে ও প্রিয় খেলোয়াড় কে সাপোর্ট করা সত্যি অনেক আনন্দের।  আনন্দের পথে বাধা একটাই লাইভ খেলা দেখতে না পারা।  সব প্লাটফর্মে টাকা দিয়ে খেলা দেখতে হয়,  অথবা বাজারে বা অন্যের টিভিতে গিয়ে খেলা দেখতে হয়।  আপনাদের জন্য আজ সঠিক সমাধান নিয়ে হাজির হলাম। সমাধানের নাম Spodtzfy। sportzfy তে ফ্রি লাইভ খেলা দেখতে পারবেন একদম ফ্রি। প্রিয় দলের খেলা দেখার জন্য এখন আর ১০ টাকাও ব্যয় করতে হবে না।  

আরো পড়ুন:- পাসপোর্ট রিনিউ করার নিয়ম

সরাসরি খেলা দেখার সফটওয়্যার ডাউনলোড লিংক 

Sportzfy অ্যাপস টি আপনি গুগল প্লে স্টোরে পাবেন না।  অ্যাপস তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে।  

ডাউনলোড লিংক:- Sportzfy TV APK

সরাসরি খেলা দেখার সফটওয়্যার sportzfy  বিস্তারিত 

ছবি ১:- 

সরাসরি খেলা দেখার সফটওয়্যার

ডাউনলোড লিংক থেকে অ্যাপস টি ডাউনলোড করার পর যখন ওপেন করবে , তখন ১ম ছবি টির মত দেখতে পারবেন।  এটা তাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেল লিংক।  চাইলে জয়েন হয়ে থাকতে পারেন, অ্যাপস সম্পর্কে বিস্তারিত আপডেট পাবেন এখানে।  আর জয়েন করতে না চাইলে Skip  করতে পারেন।  

ছবি ২:- 

সরাসরি খেলা দেখার সফটওয়্যার


প্রথম অপশন পার হওয়ার পর ছবি ২  এর মত আসবে।  এখানে প্রতিদিনের খেলার সময় সহ তালিকা থাকবে এবং সময় সহ উল্লেখ থাকবে।  খেলা শুরুর সময় যে খেলাটি দেখতে চান, ক্লিক করলেই লাইভ খেলাটি দেখতে পারবেন।  

ছবি ৩:- 

সরাসরি খেলা দেখার সফটওয়্যার


অ্যাপস এর নিচে সব সময় ছবি ৩ এর মত হাইলাইট, লাইভ ইভেন্ট ও স্পোর্টস চ্যানেল অপশন থাকবে।  লাইভ ইভেন্ট এ ক্লিক করলে সব সময় লাইভ খেলা গুলোর তালিকা দেখাবে,  হাইলাইট অপশনে ক্লিক করলে গত খেলা গুলোর হাইলাইট দেখতে পারবেন এবং স্পোর্টস চ্যানেল অপশনে ক্লিক করলে আরো কিছু স্পোর্টস চ্যানেল দেখতে পারবেন।  

Sportzfy TV APK অ্যাপস টি প্লে স্টোরে পাওয়া যাবে কি? 

উত্তর: না, Sportzfy TV APK অ্যাপস টি প্লে স্টোরে  পাওয়া যাবে না।  সার্চ করে কোনো অ্যাপস পাওয়া গেলেও, সেটা ভুয়া ধরে নিতে হবে। 

Sportzfy TV APK অ্যাপস এ খেলা দেখতে টাকা লাগে? 

উত্তর: না, Sportzfy TV APK অ্যাপস টি তে একদম ফ্রি তে খেলা দেখা যায়, কোনো টাকা খরচ করার দরকার হয় না।  সবাইকে সর্তক থাকার অনুরোধ রইল। 

সরাসরি খেলা দেখার সফটওয়্যার সম্পর্কে আরো কিছু জানার থাকলে সরাসরি আমাদের কমেন্ট করে জানানোর অনুরোধ রইল।  আমরা চেষ্টা করব আপনাদের সঠিক তথ্য প্রদান করার। 

ধন্যবাদ সবাই কে!

Leave a Comment