Piki lyrics blogger template free download

(Piki lyrics blogger template free download) পিকি লিরিক্স (Piki Lyrics)  হলো সেরা ব্লগার টেমপ্লেটগুলির মধ্যে একটি৷ লিরিক্স ওয়েবসাইটের জন্য উপযুক্ত একটি টেমপ্লেট হচ্ছে Piki Lyrics । কোন HTML কোডিং এর ঝামেলা ছাড়া ব্লককোট ট্যাগ দিয়ে সবকিছু সহজে কাস্টমাইজড করতে পারবেন।  টেমপ্লেটটি সম্পূর্ণ Seo friendly এবং adsense friendly । (Piki lyrics blogger template free download) এই টেমপ্লেটটি ডাউনলোড করুন এবং আপনার ব্লগটিকে সুন্দর করে ডিজাইন করুন।  Piki Lyrics Template একই সাথে লিরিক্স ওয়েবসাইট, টেক ওয়েব সাইট ও পড়ালেখা বিষয়ক ওয়েবসাইটে ব্যবহার করা যাবে। 

Piki lyrics blogger template free download


Piki Lyrics থিমটি কাস্টমাইজড করার জন্য ডকুমেন্টস ফাইল ও ভিডিও প্রদান করা হবে।  ভিডিও দেখে খুব সহজেরই আপনি সাইটটি ডিজাইন করতে পারবেন।  

থিম অনলাইনের যেকোনো ওয়েবসাইট থেকে ক্রয় করতে গেলে আপনাকে প্রায় ১০ ডলার পেমেন্ট করতে হবে।  তবে আমাদের কাছে অনেক কম টাকায় পাচ্ছেন। Piki lyrics blogger template free download

লাইভ ডেমো দেখুন

থিমটি অডার করার জন্য ০১৯১৪৪০০১৯১ বিকাশ/নগত নম্বরে ২০০ টাকা সেন্টমানি করুন। তারপর ০১৮৯২৪৬৫৬৯৫ WhatsApp নম্বরের, যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন সে নম্বরটি এবং একটি জিমেইল দিন। ২৪ ঘন্টার মধ্যে আপনার জিমেইলে থিমটি পাঠিয়ে দেওয়া হবে।
Bengal Solution BD সব সময় গ্রাহক সেবার বিষয়ে সর্তক থাকে। আমরা কোনো ধরনের অনিরাপদ টেমপ্লেট কাস্টমার কে প্রদান করি না। নিশ্চিতে আপনি এই টেমপ্লেটটি আপনার ওয়েবসাইটে ব্যবহার করতে পারেন।

Leave a Comment