বাংলা তামিল মুভি – তামিল মুভি বাংলা ডাবিং

আসসালামু আলাইকুম সুপ্রিম পাঠক।  আজকের আলোচনার বিষয় “বাংলা তামিল মুভি-তামিল  বাংলা ডাবিং”।  আজ আলোচনায় যা যা থাকছে:- বাংলা তামিল মুভি, তামিল মুভি বাংলা ডাবিং, Bongo Bd,  Goldmines Bengali,  তাবিল বাংলা ডাবিং মুভি তালিকা,ফ্রি মুভি দেখার ওয়েবসাইট ও ওয়েবসাইট লিংক, ফ্রি তামিল বাংলা মুভি দেখার অ্যাপস ও ইউটিউব চ্যানেল ইত্যাদি। 

বাংলা তামিল মুভি - তামিল মুভি বাংলা ডাবিং


আমাদের বিনোদনের অন্যতম মাধ্যম সিনেমা। কিন্তু বাংলাদেশে আগের তুলনায় সিনেমা হল কমে যাওয়ায় সিনেমা নির্মাতারা সিনেমা তৈরি করতে আগ্রহ হারাচ্ছে। আর যে সিনেমা গুলো তৈরি হচ্ছে,  বাজেট কম হওয়ায় সিনেমা গুলোর মান ভাল হয় না।  কিছু সিনেমা তৈরি হলেও মান ভাল না হওয়ায় বাংলা সিনেমা দেখা বাদ দিচ্ছে দর্শক।  তবে বর্তমানে তামিল ও হিন্দি মুভি দেখচ্ছে দর্শক।  দিন্দি ও তামিল ভিন্ন ভাষা হওয়ায় বাংলা ভাষাভাষীর মানুষের বুঝতে অসুবিধা হয়। তবে বর্তমানে বিভিন্ন কোম্পানি তামিল ও হিন্দি মুভি গুলো বাংলা ভাষায় ডাবিং করছে। 

তামিল মুভি বাংলা ভাষা – Bongo BD  

Bongo BD একটি বাংলাদেশী প্রতিষ্ঠান।  Bongo BD কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ও অ্যাপস রয়েছে।  যারা বিভিন্ন বাংলাদেশী মুভি তৈরি করে,  নাটক তৈরি করে থাকে। Bongo BD কোম্পানির ওয়েবসাইটে ভিন্ন নাটক, সিরিজ ও ছবি দেখা  যায়। হোটেল রেলেক্স এর মত নাটক bongo bd তৈরি করেছে।  Bongo Bd ওয়েবসাইট সাথে মাসিক এবং এক বছরের প্রিমিয়াম সাসক্রিবশনের পাশা পাশি অনেক সিরিজ, নাটক ও সিনেমা ফ্রি দেখার সুযোগ রয়েছে।  Bongo Bd বাংলাদেশী সিরিজ, নাটক ও সিনেমার পাশাপাশি হিন্দি ও তামিল সিনেমা ডাবিং করে থাকে।  ইদানীং প্রতি সপ্তাহে একটি করে ভিনদেশী মুভি বাংলা ডাবিং করে বাংলা ভাষী দর্শক দের দেখার সুযোগ করে দিচ্ছে।  মাত্র ১০ টাকায় বিকাশ ও নগত থেকে পেমেন্ট করে মুভি গুলো তাদের ওয়েবসাইট ও অ্যাপস থেকে দেখা যায়। 

Bongo BD


তামিল বাংলা ছবির তালিকা – Bongo BD ( ফ্রি)

১. আদিত্য বার্মা 

২.কাবালি 

৩. মারসাল 

৪.অভিশাপ 

৫.ওস্তাদ হোটেল 

৬. ইরুধি শত্রু

৭.মায়াজাল 

৮.থেরি- বিজয় 

৯.প্রিতম 

এই তামিল বাংলা মুভি গুলো  Bongo BD ওয়েবসাইটে ও অ্যাপসে ফ্রিতে দেখা যাবে।  এই গুলো দেখতে কোনো টাকা লাগবে না।  

তামিল বাংলা ছবির তালিকা – Bongo BD ( প্রিমিয়াম)

১.আই ভাইরাস 

২.নরপিশাচ 

৩.জিনিয়াস 

৪.রিভেঞ্জ 

৫. থালাইভি নেত্রী 

৬.রুস্তম 

৭.ন্যায় যুদ্ধ 

৮.বাদশা 

৯.রক্ষক

১০.ভিআইপি ২ 

১১.রক্ত 

১২.ভালবাসার রং 

১৩. খেলোয়াড় 

১৪.শাহেনশাহ 

১৫. ব্যাড জিনিয়াস 

১৬. ইচ্ছে ঘুরি

১৭.F2 

 ১৮. ফ্রেন্ডস

১৯.সিনগাম 

২০.ভাস্কর মাস্তান 

২১.কালিদাস 

২২.ম্যাশ লিডার 

২৩.এন,জি,কে 

২৪.Oh my God 

২৫.স্বপ্নবাজ 

Bongo BD Website Link: Bongo BD

এই মুভি গুলো Bongo BD তে ফ্রিতে দেখার কোনো সুযোগ নেই। এই গুলো প্রিমিয়াম,  এই গুলো প্রতিটি মুভি একক ভাবে দেখতে চাইলে, প্রতিটি মুভি দেখতে আপনাকে ১০ টাকা করে পেমেন্ট করতে হবে।  আপনি চাইলে মাসিক কিংবা এক বছরের সাসক্রিপশন নিয়ে মুভি গুলো দেখতে পারেন।  

Bongo BD তে এই মুভি গুলো ছাড়াও বাংলাদেশি ভারতীয় অনেক মুভি ফ্রি ও প্রিমিয়াম আছে।  তাছাড়াও অনেক বাংলাদেশী নাটক ও সিরিজ আছে।  

তামিল মুভি বাংলা – Goldmines Bengali (ফ্রি)

Goldmines Bengali একটি ইউটিউব চ্যানেল। তামিল মুভি বাংলা ডাবিং দেখার সবচেয়ে জনপ্রিয় ইউটিউব চ্যানেল Goldmines Bengali । Goldmines Bengali চ্যানেলটির সাবস্ক্রাইবার প্রায় ৩ মিলিয়ন অথ্যাৎ প্রায় ৩০ লক্ষ মানুষ এই চ্যানেল টি ফলো করে।  এই চ্যানেল টির এত জনপ্রিয় হওয়ার কারণ হচ্ছে, ব্যবসা সফল হিন্দি ও তামিল মুভি গুলোর মানসম্মত বাডিং।  তাদের ডাবিং মান সম্মত।  এছাড়া এই চ্যানেল টি প্রায় একশোটির বেশি মুভি আছে একদম ফ্রি  এই মুভি গুলো দেখার জন্য কাউকে ১০ টাকাও পেমেন্ট করতে হবে না।  

Goldmines Bengali


তামিল বাংলা ছবির তালিকা – Goldmines Bengali 

 ১. রাজ মহল 

২.ডোরা 

৩.কান্চনা ২ 

৪. যমুনা ও প্রজাতি রহস্য 

৫. ধ্রুব 

৬.শ্যাডো 

৭.ভিআইপি 

৮.মিস ইন্ডিয়া 

৯. নায়েক 

১০. পয়সা ওসুল 

১১.bluff master 

১২. জঙ্গল 

১৩.সরকার 

১৪. মহা যুদ্ধ 

১৫.Tik Tik TIk 

১৬. মন মাঝি রে 

১৭. স্কেচ 

১৮.এজেন্ট শ্রিনিভাস 

১৯. সত্য দেব 

২০. অমর আকবর অ্যান্থনি 

২১. sathya 

২২.dynanite 

২৩. বন্ধু তোমায় 

২৪.টোটাল হিরোগিরি 

২৫.আকিল 

২৬.silly Fellowers 

২৭. Madam geeta rani 

২৮.Dear ComRade 

২৯. বিক্রম আদিত্য 

৩০. My Brother Vicky 

 ৩১. Awsoriri 

 ৩২. জার্সি 

৩৩.জনতা গ্যারেজ 

এই মুভি গুলো Goldmines Bengali ইউটিউব চ্যানেলে একদম ফ্রি দেখতে পারবেন।  আপনাদের সুবিধা বিবেচনা করে চ্যানেল টির লিংক দেওয়া হলো।  

Link: Goldmines Bengali


ধন্যবাদ সবাইকে! 


Leave a Comment